Tuesday, April 21st, 2020




মতলব দক্ষিণ পৌর ছাত্রলীগের তরুণ নেতা নূর মোহাম্মদ তামিমের খাদ্যদ্রব্য ও প্রয়োজনীয় অন্যান্য সরঞ্জাম বিতরণ

মো. আশরাফুল জাহান শাওলিন,মতলব দক্ষিণ: বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে লকডাউন।এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুররা। মতলব পৌরসভার এসব অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া দিনমজুর পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছে মতলব দক্ষিণ পৌর ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ তামিম ।

বেশ কিছু দিন ধরে মতলব দক্ষিণ পৌরসভার বিভিন্ন এলাকায় 5০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য দ্রব্য সামগ্রীসহ হ্যান্ডস্যানিটাইজার,সাবান, মাস্ক ইত্যাদি বিতরণ করে।এর আগে মতলব পৌরসভার বিভিন্ন এলাকায় ছাত্রলীগ কর্মীদের নিয়ে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।

তরুণ ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ তামিম বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। আমরা মতলব দক্ষিণ ছাত্রলীগ সেই কথা মাথায় রেখেই এগিয়ে যাই। আপনারা সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন। গুজবে কান না দেয়ার অনুরোধ করে তামিম বলে, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে। আপনারা সকলে ঘরে থেকে নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখবেন।

এই সময় মতলব দক্ষিণ পৌরসভার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ